অমিত শাহর সভা থেকে বাড়ি ফেরার সময় রাত  তৃণমূলের এক কর্মী ফোন করে হুমকি দেয়ার পর বাড়িঘর ভাংচুর। 

অমিত শাহর সভা থেকে বাড়ি ফেরার সময় রাত  তৃণমূলের এক কর্মী ফোন করে হুমকি দেয়ার পর বাড়িঘর ভাংচুর। 

 

 

অমিত শাহর সভা থেকে ফেরার পর BJP নেত্রীর শ্লীলতাহানি

 Hindus.news

নোদাখালি (দক্ষিণ ২৪ পরগনা), ১২ অগাস্ট : BJP নেত্রীর শ্লীলতাহানি ও তাঁর বাড়িতে ভাঙচুরের ঘটনা ঘটল। গতরাতে ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার নোদাখালি থানার চকমানিক এলাকায়। এঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করেছেন BJP নেত্রী। যদিও দুষ্কৃতীরা এখনও কেউ ধরা পরেনি। 

 

 

ওই BJP নেত্রী জানান, গতকাল মেয়ো রোডে অমিত শাহর সভা থেকে রাতে বাড়ি ফেরেন তিনি। রাত ১০টা নাগাদ তাঁকে তৃণমূলের এক কর্মী ফোন করে হুমকি দেয় যে, তাঁর বাড়িতে হামলা করা হবে। বিষয়টি ওই নেত্রী SP, DSP এবং দলীয় নেতাদের জানান। এরপর রাত আড়াইটে নাগাদ ওই নেত্রীর বাড়িতে হামলা চালানো হয়। প্রায় ৫০০ জন সেই দলে ছিল বলে তাঁর দাবি। সবার মুখ রুমাল বাঁধা ছিল এবং হাতে আগ্নেয়াস্ত্র ছিল।

ওই নেত্রীর আরও অভিযোগ, হামলাকারীরা বাড়িতে ঢুকে বয়স্কদের মারধর করে। তাঁর পোশাক ছিঁড়ে দেওয়া হয়। তাঁর স্বামীকেও মারধর করা হয়। তাঁর মেয়ে বাধা দিতে গেলে তাকেও মারধর করা হয়। মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে খুনের হুমকি দেওয়া হয়। বাড়িতে ভাঙচুর চালানো হয়।

এই ঘটনায় গতরাতেই নোদাখালি থানায় অভিযোগ জানানো হয়েছে। BJP নেত্রীর অভিযোগ, পুলিশ তদন্তে এলেও তারা বাড়ির ভিতরে ঢোকেনি।
গতরাতে ডায়মন্ড হারবার, নোদাখালি, বিষ্ণুপুর ও ফলতায় BJP-র পার্টি অফিসে ভাঙচুর করা হয়। আগুন ধরিয়ে দেওয়া হয় ফাইলপত্রে। এঘটনায় অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। প্রতিবাদে আজ বিভিন্ন জায়গায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান BJP কর্মীরা।

 

 

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *