এই পাকিস্তানি এজেন্টকে রাহুল গান্ধীর অফিসে কেনো প্রবেশ করতে দেখা গেলো

এই পাকিস্তানি এজেন্টকে রাহুল গান্ধীর অফিসে কেনো প্রবেশ করতে দেখা গেলো

 Hindus.news

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এবং তার পুরো দল কিভাবে দেশবাসীকে বোকা বানাচ্ছে জানলে আপনি অবাক হবেন। আজ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর অফিসে এমন এক ঘটনা ঘটেছে যা পুরো কংগ্রেসের পর্দা ফাঁস করার জন্য যথেষ্ট। আসলে আজ এক পাকিস্তানি এজেন্টকে(পাকিস্তান প্রেমীকে) রাহুল গান্ধীর অফিস থেকে বেরোতে দেখা গেছে। হাস্যকর ব্যাপার এই যে, কিছুদিন আগেই রাহুল গান্ধীর পার্টি জানিয়েছে তারা এই পাকিস্তানি এজেন্ট এর থেকে দূরত্ব বজায় রাখবেন। অথচ কংগ্রেস এর সভাপতির অফিস থেকেই এই পাক এজেন্টকে বেরোতে দেখা গেছে। আপনার মনে হয়তো প্রশ্ন জাগছে কে এই পাকিস্তানি এজেন্ট? রাহুল গান্ধীর সাথে তার সম্পর্কই বা কি?

কে সেই পাকিস্তানি এজেন্ট যে রাহুল গান্ধীর অফিসে প্রবেশ করেছিল?

 

আপনাদের হয়তো মনে পড়বে, রাহুল গান্ধীর পার্টি কিছুদিন আগে মনিশঙ্কর আইয়ারকে কংগ্রেস পার্টি থেকে বের(সাসপেন্ড) করেছিল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিচ বলার জন্য মনিশঙ্কর আইয়ার কে কংগ্রেস পার্টিকে বের করেছিল রাহুল গান্ধীর দল। যদিও দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন আমি একটা দরিদ্র পরিবার থেকে এসেছি এবং আমি আমার কাজ চালিয়ে যাবো। সেই সময় কংগ্রেস জানিয়েছিল মনিশঙ্কর আইয়ার এর সাথে তাদের পার্টির আরো কোনো সম্পর্ক থাকবে না।

এখন অনেকেই প্রশ্ন করবেন মনিশঙ্কর আইয়েরকে কেন পাকিস্তানি এজেন্ট বলা হচ্ছে?

না . প্রধানমন্ত্রীকে নিচ বলার জন্য আমরা মনিশঙ্করকে দেশদ্রোহী বলছিনা। আসলে মনিশঙ্কর আইয়ার পাকিস্থান সফরে গিয়ে ভারত বিরোধী মন্তব্য করেন।পাকিস্তানে গিয়ে বলেন ,আমি পাকিস্তান কে ভালোবাসি এবং ভারতের উচিত ইসলামাবাদের মতো করে পলিসিকে সমর্থন করা। এমনকি উনি মোদীকে সরানোর জন্য পাকিস্তানের কাছে থেকে সাহায্যও চান। এইভাবে মনিশঙ্কর পাকিস্তানে গিয়ে ভারতের অপমান করেন।

জানা গেছে এই পাকিস্তানি এজেন্ট রাহুল গান্ধীর উত্তরপূর্ব ভারতে প্রচারের বক্তিতা লেখার জন্য এসেছিলেন। এর থেকে পরিষ্কার বোঝা যাচ্ছে মনিশঙ্কর আইয়ারকে এখনো কংগ্রেস তাদের দলে রেখেছেন। আপনাদের জানিয়ে দি মানিশঙ্কর যখন প্রধানমন্ত্রীকে নিচ আদমি বলেছিলেন তখনই দেশজুড়ে প্রতিবাদের ঝড় উঠেছিল দেশের প্রধানমন্ত্রীকে বাজে মন্তব্য করার জন্য। সেই সময় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বলেন, এটা আমাদের কালচার নয়, মানিশঙ্করকে দল থেকে বহিষ্কৃত করা হচ্ছে। অর্থাৎ কংগ্রেস শুধুমাত্র মানুষকে বোকা বানিয়েছেন এবং একটা নোংরা রাজনীতি খেলছে।

 

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *