জয় শ্রী রাম বলার ‘অপরাধে’ একটি স্কুলের চার ছাত্রকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল প্রধান শিক্ষকের বিরুদ্ধে।

জয় শ্রী রাম বলায় প্রধান শিক্ষক আফিকুল আলমের বেধরক মারে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি নাবালক ছাত্র।

জয় শ্রী রাম বলার ‘অপরাধে’ একটি স্কুলের চার ছাত্রকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল প্রধান শিক্ষকের বিরুদ্ধে।

Hindus.news

শক্তিপুর: জয় শ্রী রাম বলার ‘অপরাধে’ একটি স্কুলের চার ছাত্রকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল প্রধান শিক্ষকের বিরুদ্ধে। ঘটনায় ক্লাস ইলেভেনের এক ছাত্র গুরুতর জখম হয়েছে। নাম শোভন মণ্ডল। তাকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছে। অভিযুক্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন অসুস্থ ছাত্রের মা। ঘটনাটি শক্তিপুর থানার কুমার মহিমচন্দ্র ইনস্টিটিউটের। প্রধান শিক্ষকের নাম আফিকুল আলম। যদিও ঘটনার দায় এড়িয়েছেন তিনি।
স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বেলা সাড়ে তিনটে নাগাদ জয় শ্রী রাম বলায় বিদ্যালয়ের চার ছাত্রের সঙ্গে বচসা বাধে তাদের এক সহপাঠীর। ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতিও শুরু হয়। এই ঘটনার পর প্রধান শিক্ষকের কাছে অভিযোগ জানাতে যায় শোভন। তার অভিযোগ, অভিযোগ না শুনে প্রধান শিক্ষক গাছের ডাল দিয়ে তাকে ও বাকি তিন ছাত্রকে বেধড়ক মারে।

শোভনের মা জানান, বাড়িতে এসে পড়ে যায় তাঁর ছেলে। সঙ্গে সঙ্গে শক্তিপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর চিকিৎসকরা মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে দেন। এরপর সন্ধ্যার সময় শক্তিপুর থানায় বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন শোভনের মা।

 

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *