নরেন্দ্র মোদী ২০১৯ এ হেরে গেলে ক্ষতি মোদীর নয় দেশের হবে- পোশানি।

নরেন্দ্র মোদী ২০১৯ এ হেরে গেলে ক্ষতি মোদীর নয় দেশের হবে- পোশানি।

 

Hindus.news

দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির কাজের সুনামে প্রায়শই দেশ বিদেশের বড় নেতা মন্ত্রীরা মুখ খুলেছেন। সম্প্রতি এক বিখ্যাত তেলেগু অভিনেতা প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে এমন কথা বলেছেন যার শোনার পর আপনিও খুশি হবেন। আসলে তেলেগু অভিনেতা পোশানি প্রধানমন্ত্রীর সমর্থনে কিছু কথা বলেছেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

পোশানি বলেছেন, “বিরোধীরা মোদীর আঙুলের চুলেরও যোগ্য নয়। মোদি একজন সৎ ব্যাক্তি এবং উনি যখন প্রধানমন্ত্রীর আসনে বসেন তখন সেই অসনেট শোভা বৃদ্ধি পায়।”
পোশানি আরো বলেছেন, যদি মোদি ২০১৯ এ হেরে যান তাহলে উনার কোনো ক্ষতি হবে না বরং ক্ষতি হবে দেশের। আসলে রাজনৈতিক দিক থেকে চিন্তা করলে পরিষ্কার বোঝা যায় যে পোশানির একদম সঠিক কথা বলেছেন। কারণ মোদীজির আগে মনমোহন সিং প্রধানমন্ত্রী ছিলেন, যিনি বেশিরভাগ সময় ইতালির সোনিয়া গান্ধীর কথা মতো চলেছেন যা উনাকে শোভা পেত না।

কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি আসার পর থেকে ওই আসনের গরিমা আবার ফিরিয়ে এনেছেন। ২০১৯ এ মোদীজি যদি হেরেও যান তাহলে উনার কোনো ক্ষতি হবে না কারণ উনি তো বাংলো, গাড়ি, সুরক্ষা সবই পাবেন। কিন্তু দেশ যদি নরেন্দ্র মোদির হাত থেকে অন্য বিরোধীদের হাতে যায় তাহলে দেশের কি অবস্থা হবে তা সকলের জানা। এই সেই ভিডিও, 

 

 

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *