পাকিস্তানকে চার টুকরো করার সময় হয়েছে, হুঁশিয়ারি সুব্রহ্মণ্যম স্বামী।

পাকিস্তানকে চার টুকরো করার সময় হয়েছে, হুঁশিয়ারি সুব্রহ্মণ্যম স্বামী।

 

পাক জঙ্গিদের অতর্কিত আক্রমণে প্রাণ হারিয়েছেন জওয়ান মহম্মদ রমজান। আর তারপরই পাকিস্তানের দিকে চরম হুঁশিয়ারি ছুড়ে দিলেন সুব্রহ্মণ্যম স্বামী।  জানালেন, পাকিস্তানকে এবার চার টুকরো করার সময় এসেছে।

ছুটিতে নিজের বাড়িতে এসেছিলেন জওয়ান মহম্মদ রমজান।  সেখানেই নিরস্ত্র জওয়ানের উপর হামলা চালায় জঙ্গিরা।  এর আগেও এই ধরনের ঘটনা ঘটেছে।  সরাসরি জওয়ানদের সঙ্গে না পেরে, এই ছুটির সময়টাকেই বেছে নেয় হামলাকারীরা। পরিবারের সঙ্গে যখন সময় কাটান জওয়ানরা, তখন পরিবারের উপর হামলা চালায়।  বাধা দিতে এলে জওয়ানকে খুন করা হয়।  ঠিক একই ছকে মারা হয়েছে  মহম্মদ রমজানকে।  উত্তর কাশ্মীরের আইজি নীতীশ কুমার জানাচ্ছেন, প্রথমে ছুরি নিয়ে জঙ্গিরা রমজানের উপর ঝাঁপিয়ে পড়ে।  তারপর এলোপাথাড়ি গুলি চালাতে থাকে।  গোটা দেশ যখন উৎসবে মশগুল, তখন পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্তগুলো আর কাটানো হল না জওয়ানের।  শহিদ হলেন তিনি।  তবে এ নিয়ে স্রেফ কান্নাকাটি করে কোনও লাভ নেই, এমনটাই বললেন বিজেপি নেতা  সুব্রহ্মণ্যম স্বামী।  তাঁর সাফ কথা, একসময় ভারতই পাকিস্তানকে ভেঙে দু টুকরো করেছিল।  এবার ওই দেশকে ভেঙে চার টুকরো করার সময় এসেছে।

No use of just crying over it. Earlier we broke Pakistan into two, now time to break them into four: Subramanian Swamy,BJP on #RamzanParray pic.twitter.com/IgbShaPAMP — ANI (@ANI) September 28, 2017

এমনিতেই রাষ্ট্রসংঘে মুখ পুড়েছে পাকিস্তানের। সুষমা স্বরাজের চাঁচাছোলা আক্রমণের পর ভারতকে বিপাকে ফেলতে গিয়ে গাজার ছবি দেখিয়েছে পাকিস্তান।  তাতে আরও বিদ্রুপের মুখে পড়েছে প্রতিবেশী দেশ।  এদিকে প্রয়োজন হলে পাকিস্তানে ফের সার্জিক্যাল স্ট্রাইক করা হতে পারে বলেও হুঁশিয়ারি দিয়েছেন ভারতের সেনাপ্রধান বিপিন রাওয়াত।  সেই একই হুমকির সুর শোনা গেল বিজেপি সাংসদ স্বামীর কথাতেও।

 

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *