পিরোজপুরের নাজিরপুরে হিন্দু বাড়িতে আগুন ! হামলায় শিশু ও নারী সহ আহত ৬ জন!

পিরোজপুরের নাজিরপুরে হিন্দু বাড়িতে আগুন ! হামলায় শিশু ও নারী সহ আহত ৬ জন!

 

ঢাকা:  এবার আগুন দিয়ে জ্বালিয়ে দিলো পিরোজপুরের নাজিরপুরে হিন্দু বাড়ি! হামলায় শিশু ও নারী সহ আহত ৬ জন! নাজিরপুর হসপিটালে ভর্তি হয়েছে!

জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ভাড়াটিয়া সশস্র সন্ত্রাসী বাহিনী কর্তৃক একটি হিন্দু বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে নারী ও শিশু সহ কমপক্ষে ৫ জনকে আহত করা হয়েছে এবং বসতঘরে লুটপাটের পরে অগ্নিসংযোগ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত মাখম মন্ডল (৬৫) ও তার স্ত্রী অরুনা মন্ডল (৫৫)কে নাজিরপুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

 

এ ঘটনাটি ঘটেছে ২৬ নভেম্বর রোববার বেলা আড়াইটায় পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার দেউলবাড়ি ইউনিয়নের সোনাপুর গ্রামের সংখ্যালঘু সম্প্রদায়ের মাখম মন্ডলের বাড়িতে ।সন্ত্রাসী হামলায় আহত অন্যান্যদের মধ্যে রয়েছেন মাখম মন্ডলের ২ পূত্রবধূ রিতা মন্ডল ও মিনি মন্ডল এবং রিতার কোলের ৪ মাষের শিশু সন্তান বৃষ্টি মন্ডল,এছারা রয়েছেন নিখিল মন্ডল,তবে তাদের সকলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে । এ ঘটনায় আহত মাখন মণ্ডল বাদী হয়ে সোমবার নজিরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে এবং এস,আই অনুপ কুমারকে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে। (অন্যদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত মঙ্গলবার রাত ৮টা )এস,আই অনুপ কুমার জানিয়েছেন অভিযোগটিকে এজাহার হিসাবে গন্য করে থানায় মামলা রেকর্ডের প্রস্তুতি নেওয়া হয়েছে।

 

হামলাকরী সন্ত্রাসীদের মধ্যে চাতর গ্রামের মোস্তফা শেখ,শহিদ শেখ,নিলু দারিয়া,সোনাপুর গ্রামের বাবুল তালুকদার,স্বপন তালুকদার সহ স্থানিয় বাবুল মন্ডল,রসময় মন্ডল,শ্যামল মন্ডল সহ প্রায় ১৫/২০জন ছিলো বলে জানা গেছে।

এ বিষয়ে থানায় যাতে কোন মামলা না হয়,হামলাকারিরা সে ব্যাপারে মাখম মন্ডলের পরিবারের সকলকে সোমবার ও মঙ্গলবার সারাদিনব্যাপী বিভিন্ন মাধ্যমে জীবন নাশের হুমকী দিচ্ছে বলেও জানা গেছে ।

 

 

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *