বিশ্বভারতীর সমাবর্তনে কেমন আছো দিলীপ, মোদীর জিজ্ঞাসায় আপ্লুত বঙ্গ বিজেপির সভাপতির লড়াইয়ের বার্তা,

বিশ্বভারতীর সমাবর্তনে কেমন আছো দিলীপ, মোদীর জিজ্ঞাসায় আপ্লুত বঙ্গ বিজেপির সভাপতির লড়াইয়ের বার্তা,

Hindus.news 

বিশ্বভারতীর সমাবর্তনে যোগ দিতে এসেছেন নরেন্দ্র মোদী। তাই তাঁকে দলের তরফে স্বাগত জানাতে এসেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দেখা হতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জিজ্ঞাসা করলেন- কেমন আছো, দিলীপ? প্রশ্ন শুনেই দিলীপের চটজলদি উত্তর, একদম ফিট, লড়াই চালিয়ে যাচ্ছি।

 

এদিনই বিশ্বভারতীর সমাবর্তনে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মঞ্চ শেয়ার করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার আগেই তাঁর দলের রাজ্য সভাপতি জানিয়ে দেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের বিরুদ্ধে তাঁদের লড়াই জারি রয়েছে। সেই লড়াই চলবেও। সদ্য শেষ হওয়া পঞ্চায়েত নির্বাচনে ধাক্কাটা দিয়েছে বিজেপি, আসন্ন লোকসভার জন্যও তাঁরা প্রস্তুত।

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বাংলায় স্বাগত জানাতে আসেন দিলীপ ঘোষ। তাঁকে দেখেই প্রধানমন্ত্রী জিজ্ঞাসা করেন- কেমন আছো? শরীর কেমন আছে? সম্প্রতি দিলীপ ঘোষের অস্ত্রোপচার হয়েছিল। তারপর এই প্রথম সামনাসামনি সাক্ষাৎ। আর প্রধানমন্ত্রী যে ব্যস্ততার মাঝেও ভোলেননি তাঁর শারীরিক সমস্যার কথা, তাই স্বস্তি দিচ্ছে দিলীপ ঘোষকে।

এদিন স্বল্প সময়ের জন্য সাক্ষাৎ হলেও প্রধানমন্ত্রীর এই কথা দিলীপ ঘোষকে আহ্লাদিত করল। দিলীপ ঘোষ উত্তরে বলেন, একদম ফিট আছে। সেইসঙ্গে জানান, লড়াই চালিয়ে যাচ্ছি। তার এই কথাতেই অনেক তাৎপর্য ছিল। এছাড়া বিশ্বভারতীর সমাবর্তন অনুষ্ঠানের পর দিলীপ ঘোষ বলেন, এদিন এক মঞ্চে ছিলেন প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রী। প্রধানমন্ত্রীর উপস্থিতিতে মুখ্যমন্ত্রী দেখে গেলেন, বীরভূমের মানুষ কী চান। অনুব্রতর জেলায় প্রধানমন্ত্রীর আগমন কী চোখে দেখছেন মানুষ।

 

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *