বিসর্জনের পক্ষে দাঁড়াতে গিয়ে আটক বিজেপি নেতা তেজেন্দর সিং বগগা,

বিসর্জনের পক্ষে দাঁড়াতে গিয়ে আটক বিজেপি নেতা তেজেন্দর সিং বগগা,

 

কলকাতাঃ  বিজেপি নেতা তেজেন্দর পাল সিং বগগাকে কলকাতার নেতাজী সুভাষ বিমানবন্দর থেকে আটক করল কলকাতা পুলিশ। তাঁর উপস্থিতির জেরে শান্তিভঙ্গ হতে পারে এই কারন দেখিয়ে তাঁকে পুলিশ আটক করেছে।
বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার এই প্রসঙ্গে বলেছেন, পুলিশ এখনও আমাদের কিছু জানায়নি তবে মমতাকে কেন বারে বারে প্রমান করতে চাইছেন যে তিনি শুধু মুসলমানদের মুখ্যমন্ত্রী। তেজেন্দর বগগা নিজে একজন সংখ্যালঘু। সংখ্যালঘু রাজনীতি করতে গিয়ে একজন সংখ্যালঘুকেই আটক করে বসল মমতার পুলিশ।এত বোকা বোকা ফাউল করে বসলেন মমতা।
বিসর্জন রুখলে তিনি রুখে দাঁড়াবেন এমনতা আগেই ঘোষনা করেছিলেন বগগা। সেই কারনেই তিনি কলকাতায় আসার চেষ্টা করেছিলেন। তাঁর ঘোষনার পরেই ওত পেতে বসেছিল পুলিশ। তিনি আজ সকালে কলকাতায় আসছেন বলে টুইট বার্তাতে জানিয়েছিলেন। টুইটের পরে আসরে নামেন কলকাতা পুলিশ। সাদা পোশাকে পুলিশ বিমানবন্দরে অপেক্ষা করছিল। তিনি কলকাতা বিমানবন্দরে নামতেই তাঁকে আটক করা হয়। তেজেন্দর নিজেও টুইটে আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তেজেন্দরকে আটক করার ব্যাপারে ইতিমধ্যে সরব হয়েছে বিজেপি। এটাকে মুখ্যমন্ত্রীর তোষন রাজনীতির অঙ্গ হিসবেই তুলে ধরতে চাইছে ভারতীয় জনতা পার্টি।

 

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *