মমতা ব্যানার্জীর মুসলিম তোষনের গোপন  পর্দাফাঁস করলেন বিজেপি নেতা মুকুল রায়।

 

মমতা ব্যানার্জীর মুসলিম তোষনের গোপন  পর্দাফাঁস করলেন বিজেপি নেতা মুকুল রায়।

 

 Hindus.news

প্রাপ্তন তৃনমূল নেতা এবং বর্তমান বিজেপি নেতা মুকুল রায় যাকে তৃনমূলের 2nd Man বলা হত। যিনি ছিলেন মুখ্যমন্ত্রীর সবচেয়ে কাছের মানুষ। তাকে মুখ্যমন্ত্রী মমতার ডান হাত হিসাবেই ধরা হত। এবার সেই মুকুল রায় অভিযোগ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। দুর্নীতি ও মুসলিম তোষণ থেকে জর্জরিত হয়ে তৃনমূল ত্যাগ করে চলে আসা মুকুল তার প্রাপ্তন দলনেত্রীর তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ঘোরতোর অভিযোগ আনলেন। মুকুল রায় বলেন যে, বাংলার বর্তমান মুখ্যমন্ত্রীর রয়েছে বিপুল পরিমানে সম্পত্তি। তার আরও দাবি যে, মমতা বন্দ্যোপাধ্যায়ের সততার প্রতীকভাবমূর্তির আড়ালে রয়েছে বিরাট পরিমানে গোপন সম্পত্তি। সেই সম্পত্তির পরিমান প্রায় ১২০০ কোটি।

এক সংবাদ পত্রের কাছে মুকুল রায় দাবি করেন যে কিছু দিন আগে মমতা একটি পারিবারিক অনুষ্ঠান করেন সেই অনুষ্ঠানের নিমন্ত্রণ পত্রের দাম ছিল ৪০০ টাকা। তিনি আরও বলেন যে “রাজ্যের যারা আইপিএস ও আই.এএস অফিসার রয়েছেন তারা এখন থেকেই সততার সঙ্গে কাজ করা শুরু করে দিন। কারন আর মাত্র তিন বছর পরই পশ্চিমবঙ্গ থেকে মমতার সরকার ক্ষমতা চ্যুত হবে। তৃনমূলের প্রাপ্তন এই নেতা বলেন যে এখন বাংলাতে যেভাবে কাজকর্ম চলছে সেটা বিজেপি আর বেশি দিন হতে দেবে না। এর বিরোধীতা খুব ভালো করেই করতে জানি আমরা।

মুকুল রায় এই দিন তৃণমূল কংগ্রেস সরকারের উপর আরও গুরুতর অভিযোগ করে বলেছেন, পশ্চিমবঙ্গের মানুষকে দেওয়া কথা রাখতে পারে নি তৃনমূল। যেভাবে বদল আনার কথা ছিল রাজ্যে তার বিন্দু মাত্র কাজ করতে পারে নি তৃনমূল সরকার। বাংলার মানুষ কে ঠকিয়েছে এরা। এই কারনে রাজ্যের ভালোর জন্য, রাজ্যের উন্নয়ন করার জন্য সাধারন মানুষকে তিনি বলেছেন বিজেপিকে সাপোর্ট করবার জন্য।

বাংলার জন্য কাজ করার সু্যোগ চেয়ে তিনি বলেন এবার বাংলায় বিজেপি সরকার আনতে হবে। দিকে দিকে রাজ্যের সমস্ত মানুষকে তিনি একযোগে বিজেপিতে যোগ দেওয়ার আমন্ত্রণ জানান। মুকুল বলেন যে আমার জন্য পরম সৌভাগ্য যে আমি প্রধানমন্ত্রীর মত একজন মানুষের দেখানো পথে চলতে পারছি এবং তার সাথে হাতে হাত মিলিয়ে বাংলার উন্নতি করতে চাই আমি। #অগ্নিপুত্র

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *