মিষ্টির লোভ দেখিয়ে এক শিশুকে ধর্ষণের পর খুন করার চেষ্টায়, অভিযুক্ত ইরফানকে গ্রেফতার করল পুলিশ

 

মিষ্টির লোভ দেখিয়ে এক শিশুকে ধর্ষণের পর খুন করার চেষ্টায়, অভিযুক্ত ইরফানকে গ্রেফতার করল পুলিশ

 

Hindus.news

মধ্য প্রদেশের মন্দসৌরে আট বছরের নাবালিকাকে ধর্ষণ করার ঘটনায় অভিযুক্ত কে গ্রেফতার করে পুলিশ। পুলিশ বুধবার মধ্যরাতে অভিযুক্ত ইরফান ওরফে পাপ্পু (২০) কে গ্রেফতার করে। অভিযুক্তের গ্রেফতারির পরে স্থানীয় মানুষেরা কোতোয়ালি থানা ঘিরে বিক্ষোভ দেখায়। এলাকাবাসী বৃহস্পতিবার মন্দসৌর বন্ধের ডাক ও দেয়।

মন্দসৌর এর এসপি মনোজ সিনহা বলেন, অভিযুক্ত স্কুলে গিয়ে আট বছরের নাবালিকাকে মিষ্টির লোভ দেখিয়ে অপহরণ করে নেয়। আর তারপর অভিযুক্ত ইরফান নাবালিকাকে ধর্ষণ করে হত্যা করার চেষ্টা করে। অভিযুক্ত নবালিকাকে মৃত ভেবে পাশের খালি প্লটের জঙ্গলে ফেলে সেখান থেকে পালিয়ে যায়।

এসপি বলেন, বুধবার বাচ্চাটি স্কুলে গেছিল কিন্তু স্কুল থেকে বাড়ি না ফেরায় পরিজনেরা কোতোয়ালী থানায় নিখোঁজের অভিযোগ জানায়। এরপর পুলিশ বাচ্চাটিকে খোঁজার জন্য সার্চ অপারেশন চালায়। সার্চ অপারেশনে স্কুল থেকে প্রায় ৩০০ মিটার দূরে বাচ্চাটিকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

 

বাচ্চাটির শরীরের অনেক যায়গায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। পুলিশ বাচ্চাটিকে মন্দসৌর এর একটি হাসপাতালে ভর্তি করায়, আর সেখান থেকে তাঁকে ইন্দোর ট্র্যান্সফার করে দেওয়া হয়। স্কুলের সিসিটিভি তে অভিযুক্তকে বাচ্চাটিকে নিয়ে যেতে দেখা যায়। আর সেটা দেখেই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

 

আমরা শুধু আগামী প্রজন্মের কাছে সঠিক তথ্য তুলে ধরার প্রয়াস করছি মাত্র এই উদ্যোগে আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।
পরের পোষ্টের জন্য চোখ রাখুন এই সাইটে এবং পেইজে লাইক দিয়ে রাখুন। শেয়ার করে সবাইকে জানার সুযোগ করে দিন।

 

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *