রিপোর্ট বলছে মোদীজি ২০১৯ নির্বাচন জিতবেন ২০২৪ এও জিতবেন। এমনকি ২০২৯ এও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি।

রিপোর্ট বলছে মোদীজি ২০১৯ নির্বাচন জিতবেন ২০২৪ এও জিতবেন। এমনকি ২০২৯ এও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি।

 

জানলে বিরোধীদের রাতের ঘুম উড়ে যাবে।

 Hindus.news

দেশের গুটি কয়েক উপনির্বাচনে হারের জন্য বিরোধীরা ২০১৯ নির্বাচনে বিজেপির জেতা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে। বিরোধীদের দাবি ২০১৯ নির্বাচনে বিজেপির জেতার কোনো প্রশ্নই নেই। কংগ্রেস ও আখিলেশের এর মতো পার্টিদের দাবি, ২০১৯ থেকেই বিজেপির হার শুরু অন্যদিকে পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস দাবি ২০১৯ এ দেশের প্রধানমন্ত্রী হবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। কিন্তু এখন আমরা আপনাদের এমন একটা সার্ভের কথা বলতে যাচ্ছি যা জানলে বিরোধীদের রাতের ঘুম উড়ে যাবে।

আসলে একটা বিখ্যাত ফাইনান্সিয়াল সফটয়ার ডেটা কোম্পানি ১৬ টি দেশের উপর বিশেষ সমীক্ষা চালিয়েছিল যেখানে তারা জানা চেষ্টা করে , সেই দেশের রাষ্ট্রপ্রমুখরা কতদিন পর্যন্ত তাদের শাসনকাল ধরে রাখতে পারবেন। আপনাদের জানিয়ে রাখি এই সমীক্ষা আমেরিকা, রাশিয়া,জাপান ভারত ও সৌদি আরবের এর মতো দেশ গুলি রয়েছে। অর্থাৎ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামও ব্লুমবার্গ নামক এই কোম্পানির সমীক্ষার অন্তরভুক্ত রয়েছে।

এই কোম্পানি তাদের সমীক্ষার পর যে নরেন্দ্র মোদীকে নিয়ে যে তথ্য জানিয়েছে তা সমস্ত দেশবাসীকে অবাক করবে। সমীক্ষা চালানোর পর জানা গেছে ভারতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তার মধ্যে কোনো ঘাটতি আসেনি বরং তা বেড়েই চলেছে। কোম্পানি জানিয়েছে, নরেন্দ্র মোদী ২০১৯ নির্বাচন অবশ্যই জিতবেন এরপর ২০২৪ এও জিতবেন। এমনকি ২০২৯ এও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নির্বাচনে হারানোর মতো কোনো ক্ষমতা দেশের বিরোধীরা তৈরী করতে পারবেন না।

সমীক্ষা থেকে সাফ জানা গেছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারতের সবথেকে জনপ্রিয় জননেতা এবং উনাকে দেশের মানুষ ‘প্রধানসেবক’ হিসেবে ২০২৯ অবধি দেখতে চান।

 

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *