লাভ জেহাদিকে গলায় জুতোর মালা পড়িয়ে পেটাল জনতা, POCSO আইনে মামলা চলবে তাঁর বিরুদ্ধে! 

লাভ জেহাদিকে গলায় জুতোর মালা পড়িয়ে পেটাল জনতা, POCSO আইনে মামলা চলবে তাঁর বিরুদ্ধে! 

 

Hindus.news

উত্তরাখণ্ডের টিহরি-তে এক মুসলিম যুবকের গলায় জুতোর মালা পড়িয়ে রাস্তায় মিছিল বের করা হল। এবং তাঁকে মারধর ও করা হয়। ওই যুবক একটি হিন্দু নাবালিকা মেয়েকে ভুলিয়ে ভালিয়ে হোটেলে নিয়ে যায়। আর সেই খবর পেতেই এলাকার লোক ওই হোটেলে যায়, সেখানে অভিযুক্ত যুবককে ওই নাবালিকার সাথে হোটেল রুমে দেখতে পাওয়া যায়।

এলাকাবাসীর ক্ষোভ এতটাই বেড়ে গেছিল যে, তাঁদের নিয়ন্ত্রণ করার জন্য আসা পুলিশ ও ব্যার্থ হয়। লাথি ঘুষি মেরে আধমরা না হওয়া পর্যন্ত অভিযুক্তকে পেটাতে থাকে জনতা। অভিযুক্তকে বাঁচানর জন্য পুলিশ যারপরনাই চেষ্টা চালায়, আর কোনক্রমে তাঁকে উদ্ধার করে।

যদিও এরপরেও এলাকাবাসী অভিযুক্তকে ছাড়তে নারাজ ছিল। পরিস্থিতি খারাপ হলে আরও পুলিশ ডাকা হয়। কিন্তু তারপরেও মানুষের ক্ষোভ শান্ত হয়নি। এলাকাবাসী অভিযুক্তকে ‘লাভ জেহাদি” আখ্যা দিয়ে তাঁকে মেরে ফেলার হুমকি দেয়।

ঘটনার পর, এলাকার মুসলিম সম্প্রদায়ের মানুষের দোকান পাটে ভাঙচুর চালানো হয়। ক্ষোভে ফেটে পড়া মানুষ ওই এলাকার অনেক দোকানেই ভাঙচুর চালায়। এবং অভিযুক্ত যুবক যেই দোকানে কাজ করত সেই দোকানের অনেক ক্ষয়ক্ষতি করা হয়।

মুসলিম সম্প্রদায়ের মানুষের দোকানে ভাঙচুর চালানর পর এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। তারপর পুরো এলাকা পুলিশ দিয়ে ঘিরে ফেলা হয়। এলাকাবাসী অভিযুক্তের ওপর লাভ জিহাদের অভিযোগ এনে তাঁর বিরুদ্ধে কড়া শাস্তির দাবি তোলে। পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে POCSO আইন অনুযায়ী মামলা চালানর কথা বলে। নাবালিকার মেডিক্যাল চেকআপ করার প্রক্রিয়া শুরু করেছে পুলিশ।

 

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *