২০১৯- খুব শীঘ্রই বাংলা থেকে ফিনিশ  হয়ে যাবে তৃণমূল”!

২০১৯- খুব শীঘ্রই বাংলা থেকে ফিনিশ  হয়ে যাবে তৃণমূল”!

 

হিন্দু নিউজ : খুব শীঘ্রই বাংলার মানুষের সঙ্গে ডিভোর্স হতে চলেছে তৃণমূল কংগ্রেসের। এমনই দাবি বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের।

রাজ্যের বিভিন প্রান্তে নিত্যদিন দলীয় সভায় উপস্থিত থাকেন জনপ্রিয় অভিনেতা জয় বন্দ্যোপাধ্যায়। সেই সকল সভা থেকে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের নেতানেত্রীদের বাক্যবাণে বিদ্ধ করে থাকেন তিনি।

সোমবার তেমনই গোপীবল্লভপুরের একটি সভায় হাজির ছিলেন বঙ্গ বিজেপি-র রাজ্যস্তরের নেতা জয়। সেই সভায় বক্তব্য রাখার সময় তিনি আক্রমণ করেন কলকাতা পুরসভার মেয়ড় শোভন চট্টোপাধ্যায়কে।

 

এই মুহূর্তে কলকাতার মেয়র তথা রাজ্যের দমকল মন্ত্রীর দাম্পত্য জীবনে চলছে জটিলতা। চলছে বিবাহবিচ্ছেদের মামলা। শুধু তাই নয়, মেয়রের বিরুদ্ধে মামলাও করেছেন তাঁর স্ত্রী রত্না। সেই সকল বিষয় তুলে জয় বলেন, “টাকা আমানো নিয়ে বিবাদের জেরেই বিচ্ছেদের পর্যায়ে চলে গিয়েছে মেয়্রের দাম্পত্য জীবন। স্ত্রী-র বিরুদ্ধেও তিনি মামলা করেছেন” একজন কাউন্সিলর, মেয়র, বিধায়ক, মন্ত্রী এবং দলের জেলা সভাপতির যদি এই অবস্থা হয় তাহলে সমগ্র তৃণমূল কংগ্রেসের কী অবস্থা হতে পারে তা ভেবে দেখার কথা বলেছেন জয়।

এই সকল ঘটনার কথা তুলে ধরে জয় বাবু আরও বলেন, “খুব শীঘ্রই পশ্চিমবঙ্গের মানুষের সঙ্গে ডিভোর্স হয়ে যাবে তৃণমূল কংগ্রেসের।” একইসঙ্গে তিনি আরও বলেছেন, “রাজনৈতিক বিশেষজ্ঞরা ২০২১ পর্যন্ত সময় দিয়েছেন। কিন্তু, আমি বলছি ২০১৯-এই ফিনিস হয়ে যাবে তৃণমূল।”
ওই দিন জয়ের সভা থেকে ফরওয়ার্ড ব্লকের প্রায় ১০০ জন কর্মী সমর্থক বিজেপি-র পতাকাতলে আসেন। যাদের মধ্যে রয়েছেন দুই জন পঞ্চায়েত সদস্য। তাঁরা হলেন, রাধাকান্ত কপাত এবং গনেশ্বর মণ্ডল।

 

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *