৩ জন গর্ভবতী বিবি ও ১০ সন্তানের বাবা এই রোহিঙ্গা, মোদী সরকারের উদেশ্য যা বললো, শুনলে আপনি চমকে উঠবেন।

৩ জন গর্ভবতী বিবি ও ১০ সন্তানের বাবা এই রোহিঙ্গা, মোদী সরকারের উদেশ্য যা বললো, শুনলে আপনি চমকে উঠবেন।

 

 

নিউজ ডেস্ক ;২০১২ এর পরে থেকে কংগ্রেস লাগাতার ২ বছর দেশে রোহিঙ্গা ঢুকিয়েছে। এখন মোদী সরকার এই সমস্থ রোহিঙ্গাদের বের করতে শুরু করেছে। তাই মিডিয়া রোহিঙ্গা ইস্যুকে খবরে দেখাচ্ছে নতুবা যতদিন ধরে রোহিঙ্গারা অবাধে ভারতে ঢুকেছে ততদিন মিডিয়া নিশ্চুপ হয়েই ছিল। জানিয়ে দি এখনো অবধি মিডিয়া ভারতে থাকা রোহিঙ্গা সংখ্যাকে খুব কম বলে আড়াল করার চেষ্টা করে, কিন্তু আসলে ভারতে রোহিঙ্গাদের সংখ্যা ৬ লাখ পেরিয়ে গেছে। ৪০ হাজার সংখ্যাই এদেরকে ভারতে প্রবেশ করানো হয়েছিল কিন্তু দেখতে দেখতে এরা জনসংখ্যা বৃদ্ধি করে ৬ লক্ষ করে নিয়েছে। ভারতে যখন প্রথম রোহিঙ্গা প্রবেশ করানো হয়েছিল তখন নিরীহ মুসলিম আখ্যা দিয়ে এদেরকে জম্মুতে রাখা হয়েছিল, পরে ধীরে ধীরে বাকি রাজ্যে বসানো হয়েছিল। এমনিতে জম্মু কাশ্মীরে 370 ধারা ও 35A রয়েছে যার জন্য কোনো ব্যক্তি ওখানে বসতি করতে পারে না, কিন্তু রোহিঙ্গা মুসলিমদের জন্য এমন কোনো নিয়ম নেই, পুরো ভারতের যেখানে ইচ্ছে বসতি গড়ার অধিকার কংগ্রেস এদেরকে দিয়েছিল।

 

 

প্রথমদিকে জম্মুতে রোহিঙ্গাদের বসানো হয়েছিল কারণ কাশ্মীর আগে থেকেই ইসলামিকরন হয়ে গেছে(৯০ দশকে হিন্দু পন্ডিতদের মেরে তাড়িয়ে দেওয়া হয়েছে), এখন জম্মুকে ইসলামিকরন করতে পারলেই, পুরো রাজ্য একসাথে আজাদী চাইতে পারতো। এখন দেশে একটা রাষ্ট্রবাদী সরকার আসার পর থেকে রোহিঙ্গাদের বের করার কাজ শুরু করেছে। এখন কংগ্রেস ও বামপন্থীরা এদেরকে নিরীহ মুসলিম বলে বাঁচানোর চেষ্টায় লেগে পড়েছে। “নাসির হুসেন” নামক এক রোহিঙ্গা জম্মুতে ঢুকে রয়েছে যাকে বের করার উপর সুপিম কোর্ট প্রতিবন্ধকতা লাগিয়ে রেখেছে।

এই নাসির হুসেনের আগে থেকেই ১০ জন বাচ্চা রয়েছে এবং তিন জন বিবি রয়েছে যারা প্রত্যেকেই গর্ভবতী। কংগ্রেস ও বামপন্থীরা দাবি করেছে এরা নিরীহ মুসলিম এদের কাছে খাওয়ার কিছু নেই, থাকার জায়গা নেই। তাহলে প্রশ্ন উঠছে এরা এত বাচ্চা কেন জন্ম দিচ্ছে! উত্তর পরিষ্কার এরা সকলেই ISI এর সাথে জড়িত যারা ‘পপুলেশন জিহাদ’ করে ভারতকে ইসলামিক দেশ তৈরি করতে চাই। রোহিঙ্গাদের প্রত্যেক মহিলা ১৫ জনের বেশি বাচ্চা উৎপন্ন করছে। আর কয়েক বছরের মধ্যে নাসির হুসেন ৪৫ বাচ্চার বাবা হবে

নাসির হুসেন বলেছে, যে তারা ১০ বাচ্চা , ৩ বিবি নিয়ে সে কথায় যাবে তার জবাব মোদী দিক। কারণ মায়ানমার গেলে তার উপর অত্যাচার করা হবে। নাসির হুসেন জানিয়েছে যে সে কোনোভাবেই জম্মু ছেড়ে যাবে না। এটা তো একটা নাসির হুসেন, দেশে এইরকম বহু নাসির হুসেন আছে যারা লাগাতর জনসংখ্যা বৃদ্ধি করে চলেছে, এদেরকে যদি বের করা সম্ভব না হয় তাহলে খুব তাড়াতাড়ি এরা বহুসংখক ও হিন্দুরা অল্পসংখক হয়ে যাবে। এখন থেকেই এরা মোদীর উপর প্রশ্ন ছুড়তে শুরু করে দিয়েছে তাহলে সংখ্যা বাড়লে এরা কি করতে পারে তা কল্পনার বাইরে।

 

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *