৭ লাখ মুসলিম ও খ্রিস্টান হিন্দু ধর্ম গ্রহণ করেছেন!

৭ লাখ মুসলিম ও খ্রিস্টান হিন্দু ধর্ম গ্রহণ করেছেন!

 

ভারতের ‘বিশ্ব হিন্দু পরিষদ(ভিএইচপি)’ দাবি করেছে তারা গত ১০ বছরে সাড়ে ৭ লাখ মুসলমান ও খ্রিষ্টানকে হিন্দু ধর্মে ধর্মান্তরিত করেছেন।

সংগঠনের নেতা প্রবীন তোগাড়িয়া শুক্রবার দাবি করেন, এই সময়ে ৫ লাখের বেশি খ্রিষ্টান ও আড়াই লাখ মুসলমান হিন্দু ধর্মে দীক্ষিত হয়েছেন।

ভারতীয় গণমাধ্যম জি নিউজ জানায়, ভারতে হিন্দুত্ববাদ অক্ষুণœ রাখতে সঙ্ঘ পরিবারের ‘ঘর ওয়াপসি’র নামে ধর্মান্তরকরণ কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান তোগাড়িয়া।

হিন্দুত্ববাদী ওই নেতা বলেন, ‘ঘর ওয়াপসি’র আওতায় গত ১০ বছরে আমরা ৫ লাখ খ্রিষ্টান ও আড়াই লাখ মুসলমানকে হিন্দু ধর্মে ধর্মান্তরিত করেছি। প্রতি বছর আমাদের টার্গেট ছিলো ১৫ হাজার। কিন্তু গত বছর (২০১৫) আমরা ৪০ হাজারের লক্ষ্যমাত্রা ছাড়িয়েছি। এর মধ্যে রাষ্ট্রীয় স্বয়ং সেবক সঙ্ঘ (আরএসএস) কর্তৃক ধর্মান্তরিতদের সংখ্যা অন্তর্ভুক্ত করা হয়নি’।

তিনি আরো বলেন, ‘যদি ভারতে হিন্দু ধর্মের সংখ্যাগরিষ্ঠতা ধরে রাখতে হয়, তাহলে সারা দেশে আরো অনেক ‘ঘর ওয়াপসি’ গড়ে তুলতে হবে’।

পাকিস্তানে বসবাসরত সকল হিন্দুদের ভারতের নাগরিকত্ব দেওয়া দাবি জানান তোগাড়িয়া। এছাড়া অযোদ্ধায় রামমন্দির নির্মাণের কথাও উল্লেখ করেন এই ডানপন্থী উগ্রবাদী নেতা।

(স্বাধীনবাংলা২৪/এআর)

 

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *